বিদ্যুৎ সাশ্রয়ে চট্টগ্রাম জেলা প্রশাসনের অভিযান, জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:৪৯ এএম, ০৭ আগস্ট ২০২২
জেলা প্রশাসনের অভিযান

চট্টগ্রাম মহানগরীতে বিদ্যুৎ সাশ্রয়ে অভিযান চালিয়েছে জেলা প্রশাসন। ৬ আগস্ট (শনিবার) রাত ৮টা থেকে জেলা প্রশাসনের ৩জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এ অভিযান পরিচালনা করেন। নগরীর বায়েজিদ, উত্তর কাট্টলী, চকবাজার ও কাজির দেউরি এলাকায় এ অভিযানে ৪৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, নগরীর বায়েজিদ ও উত্তর কাট্টলী এলাকায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক অভিযান পরিচালনা করেন। এতে স্পাইস ভিলাকে ২ হাজার টাকা, সরিষাবাড়িকে ২ হাজার টাকা, কুক আউটকে ৫ হাজার টাকা, আবুল কালামকে ১ হাজার টাকা, সামিয়া ইলেকট্রনিক্সকে ২ হাজার টাকা, জামান হোটেলকে ২ হাজার টাকা এবং জেএসি রিফুয়েলিং স্টেশনকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

চকবাজার এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব হোসেন। অভিযানে তিনি ৮টি দোকানকে ১৪ হাজার ৫০০ টাকা জরিমানা করেন

অন্যদিকে কাজির দেউরি এলাকায় অভিযান চালিয়ে ৬ প্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান।

ইকবাল হোসেন/এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]