গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে লাখ টাকা খোয়ালেন ব্যবসায়ী

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫২ পিএম, ০৮ আগস্ট ২০২২

রাজধানীর গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক লাখ টাকা খুইয়েছেন শামীম (৩৫) নামের এক মোবাইল ব্যবসায়ী। সোমবার (৮ আগস্ট) বিকেল সোয়া ৫টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

শামীমকে উদ্ধার করে নিয়ে আসা সজীব নামের এক ব্যবসায়ী বলেন, ভারসাম্যহীন অবস্থায় আমার দোকানের সামনে আসেন তিনি। এসে বলেন, তাকে নেশা জাতীয় কিছু খাইয়ে তার কাছে থাকা মোবাইল কেনার এক লাখ টাকা নিয়ে গেছে প্রতারক চক্র। ঘুমাবো বলে অজ্ঞান হয়ে পড়েন তিনি। পরে তার পকেটে থাকা মোবাইলে কল আসলে সেটি রিসিভ করে তার মামাতো ভাইয়ের কাছ বিষয়টি খুলে বলা হয়। তিনি আসলে শামীমকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

শামীমের ভাই শাহীন জানান, নেত্রকোনার দৌলতপুর আটপাড়া এলাকায় একটি মোবাইলের দোকান রয়েছে তার। সোমবার মোবাইল কেনার জন্য ঢাকায় আসেন তিনি। গুলিস্তানে অজ্ঞান পার্টির সদস্যরা সুকৌশলে তার কাছে থাকা এক লাখ টাকা নিয়ে যায়। অচেতন অবস্থায় সজীব নামের এক ব্যবসায়ী গুলিস্তান থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনার পর তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে তাকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

কাজী আল আমিন/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।