চট্টগ্রামে ইয়াবাসহ ইউপি সদস্যের স্ত্রী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:৩০ পিএম, ০৮ আগস্ট ২০২২

চট্টগ্রামের সাতকানিয়া ও মহানগরীর বাকলিয়া এলাকা থেকে ২১ হাজার ৩৩০ ইয়াবাসহ দুই নারীকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতাররা হলেন সাতকানিয়ার উত্তর মাদার্শা গ্রামের ইউপি সদস্য মোজাম্মেল হক ইকবালের স্ত্রী শায়লা সাবরিন মিতু (৩৪) এবং বাঁশখালী থাবার কালিপুর গ্রামের মৃত সুলতান আহম্মেদের মেয়ে মর্তুজা আক্তার। তাদের সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে।

শুক্রবার (৬ আগস্ট) দিনগত রাত ১২টার দিকে সাতকানিয়ার সিকদারপাড়া থেকে শায়লাকে এবং মহানগরীর বাকলিয়া থানাধীন রাহাত্তারপুল এলাকা থেকে মর্তুজা আক্তারকে গ্রেফতার করা হয়।

jagonews24

সোমবার (৮ আগস্ট) বিকেল ৪টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ১২টার দিকে সাতকানিয়ার সিকদারপাড়া থেকে স্থানীয় ইউপি সদস্য মোজাম্মেল হক ইকবালের স্ত্রীকে ১৮ হাজার ৩৩০ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। একই সময়ে নগরীর বাকলিয়া রাহাত্তারপুল এলাকা থেকে তিন হাজার ইয়াবাসহ আরেক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে স্বল্পমূল্যে মাদকদ্রব্য ক্রয় করে তা চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল তারা।

ইকবাল হোসেন/বিএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।