ঢামেকে অন্তঃসত্ত্বাকে রেখে পালালেন দুই নারী, পরে মৃত ঘোষণা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ০৯ আগস্ট ২০২২

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে অজ্ঞাত পরিচয় (২৭) এক অন্তঃসত্ত্বা নারীকে রেখে পালিয়েছে গেছেন তার সঙ্গে আসা দুই নারী। পরে ওই অন্তঃসত্ত্বাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

সোমবার (৮ আগস্ট) দিনগত রাত সোয়া ১টার দিকে ঢামেকের জরুরি বিভাগে এ ঘটনা ঘটে।

ঢামেকের জরুরি বিভাগের ওয়ার্ড মাস্টার জিল্লুর রহমান বলেন, আমাদের ট্রলিম্যান কবিরের ট্রলিতে ওই অন্তঃসত্ত্বা নারীকে উঠিয়ে দিয়ে সঙ্গে থাকা দুই নারী টিকিট কাটার কথা বলে পালিয়ে যান। পরে ওই অন্তঃসত্ত্বাকে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ওই নারীর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি অন্তঃসত্ত্বা। এ বিষয়ে পরিচালক স্যারকে জানিয়ে শাহবাগ থানায় একটা জিডি করা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে পালিয়ে যাওয়া নারীদের শনাক্তের চেষ্টা চলছে।

কাজী আল-আমিন/বিএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।