রাজধানীতে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০৩ পিএম, ০৯ আগস্ট ২০২২

রাজধানীর কাফরুল থানা এলাকা থেকে এক অস্ত্রধারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর কাফরুল থানা। এসময় তার কাছ থেকে একটি রিভলবার, এক রাউন্ড গুলি এবং ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মো. ওমর আলী শিশির।

সোমবার (৮ আগস্ট) রাত ১০টা ৫৫ মিনিটে কাফরুল থানার পূর্ব কাফরুলের ব্রাদার্স ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস এর সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

কাফরুল থানা সূত্রে জানা গেছে, একজন অস্ত্রধারী মাদক কারবারি কাফরুল থানার পূর্ব কাফরুলের ব্রাদার্স ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস এর সামনে অস্ত্র ও ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে বলে তথ্য পাওয়া যায়।

এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে শিশিরকে গ্রেফতার করে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি রিভলবার, এক রাউন্ড গুলি এবং ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জানা গেছে, গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র-গুলি ও ইয়াবা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে ঢাকাসহ আশপাশে বিক্রি করতেন। তার বিরুদ্ধে কাফরুল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে পৃথক দু’টি মামলা করা হয়েছে।

আরএসএম/এসএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।