তরুণীকে অপহরণ করে ধর্ষণ, ১০ বছর পর গ্রেফতার যুবক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:১২ পিএম, ১০ আগস্ট ২০২২

চট্টগ্রামে ধর্ষণ মামলার পলাতক আসামি সাদেক হোসেন মুন্না (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। ২০১২ সালের ওই ধর্ষণের ঘটনায় মঙ্গলবার (৯ আগস্ট) দুপুর আড়াইটার দিকে কক্সবাজার জেলার চকরিয়া থানার মৌলভীরকুম এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

বুধবার (১০ আগস্ট) দুপুর সোয়া ১টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৭। গ্রেফতার মুন্না কক্সবাজার জেলার চকরিয়া থানার পশ্চিম নিজপানখালী গ্রামের মো. খলিলের ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, ২০১২ সালের মার্চ মাসে বান্দরবানের আলীকদম থেকে এক তরুণীকে অপহরণ করে চট্টগ্রামে এনে ধর্ষণ করে মুন্না নামের এক যুবক। পরে ওই তরুণীকে কক্সবাজার ও টেকনাফ নিয়ে অজ্ঞাত স্থানে আটকে রেখেও ধর্ষণ করা হয়।

এ ঘটনার পর ওই তরুণী তাদের কাছ থেকে ছাড়া পেয়ে বান্দরবানের আলীকদম থানায় মামলা করে। ওই মামলার পলাতক আসামি মুন্না।

প্রায় ১০ বছর পর গোপন সংবাদের ভিত্তিতে মুন্নাকে কক্সবাজারের চকরিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। বুধবার সকালে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয় তাকে।

ইকবাল হোসেন/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।