কক্সবাজার থেকে ঢাকায় আনা ওয়াশিং মেশিনে মিললো ২৮ হাজার ইয়াবা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ১০ আগস্ট ২০২২
গ্রেফতার মাদক কারবারি রুহুল আমিন

কুরিয়ার সার্ভিসের মাধ্যমে কক্সবাজার থেকে ঢাকায় আনা একটি ওয়াশিং মেশিন থেকে ২৮ হাজার ২৭৫ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় রুহুল আমিন ওরফে সাজ্জাদ (২৮) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৯ আগস্ট) দিনগত রাত সাড়ে ১২টার দিক র‌্যাব-২ এর একটি দল তাকে গ্রেফতার করে। গ্রেফতার রুহুল আমিন চট্টগ্রামের আব্দুল সবুরের ছেলে।

বুধবার (১০ আগস্ট) র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক এসব তথ্য জানান।

তিনি বলেন, কক্সবাজার থেকে কুরিয়ারে পার্সেলের মাধ্যমে মাদকের একটি বড় চালান ঢাকায় আসছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে র‌্যাব। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর হাজারীবাগ থানাধীন বেড়িবাঁধের প্রধান সড়কে বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব-২।

jagonews24উদ্ধার ইয়াবা

তল্লাশিকালে কুরিয়ার পার্সেল হিসেবে আনা একটি ওয়াশিং মেশিন ভ্যানে করে নিয়ে এক যুবক যাচ্ছিলেন। র‌্যাবের সন্দেহ হলে তাকে থামিয়ে তল্লাশিকালে মাদকের বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি তা অস্বীকার করেন। পরে ওয়াশিং মেশিনের ভেতরে তল্লাশি করা হলে অভিনব পন্থায় লুকিয়ে রাখা ২৮ হাজার ২৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুহুল আমিন জানান, কক্সবাজার ও টেকনাফ থেকে রাজধানীতে মাদক নিয়ে আসার ক্ষেত্রে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে তিনি নিত্যনতুন বিশেষ পন্থা অবলম্বন করে আসছিলেন। তিনি সংঘবদ্ধ চক্রের ডিলার হিসেবে কাজ করেন বলেও জানান।

ইয়াবার চালানটি রাজধানীর বিভিন্ন এলাকায় খুচরা মাদক কারবারিদের কাছে বিক্রি করার কথা ছিল রুহুল আমিনের, এমনটিই জানান র‌্যাবের এই কর্মকর্তা।

টিটি/কেএসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।