ডিএমপির ১০ কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ১১ আগস্ট ২০২২

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার চারজন ও পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) পদমর্যাদার ছয়জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ পদায়ন করা হয়।

বলদি হওয়া কর্মকর্তারা হলেন— ডিএমপির কল্যাণ ও ফোর্স বিভাগের সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ ইমরুলকে ট্রাফিক তেজগাঁও বিভাগের ট্রাফিক মোহাম্মদপুর জোন, ইন্টেলিজেন্স অ্যান্ড অ্যানালাইসিস বিভাগের সহকারী পুলিশ কমিশনার নাহিদ ফেরদৌসকে ট্রাফিক মতিঝিল বিভাগের ট্রাফিক সবুজবাগ জোন, ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের সহকারী পুলিশ কমিশনার আবু তালেবকে ডিএমপির সদরদপ্তর ও প্রশাসন বিভাগের প্রশাসন ও ডেভেলপমেন্ট বিভাগের সহকারী পুলিশ কমিশনার সৌম্য শেখর পালকে কল্যাণ ও ফোর্স বিভাগের ফোর্স হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া একইদিন পৃথক একটি অফিস আদেশে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) পদমর্যাদার ছয়জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

গুলশান পিআই-বাড্ডা শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. শহীদুল ইসলাম খানকে উত্তরা বিভাগের পিআই-দক্ষিণখানে, তেজগাঁও বিভাগের পিআই-মোহাম্মদপুর শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. দেলোয়ার হোসেনকে গুলশান বিভাগের পিআই-মোহাম্মদপুরে, গুলশান বিভাগের পিআই-খিলক্ষেত শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মুহাম্মদ রফিকুল ইসলাম লিটনকে তেজগাঁও বিভাগের পিআই-মোহাম্মদপুরে বলদি করা হয়েছে।

এছাড়া রমনা বিভাগের পিআই-হাজারীবাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক টি এম আব্দুর রহমানকে গুলশান বিভাগের পিআই-খিলক্ষেতে, লালবাগ বিভাগের পিআই-সূত্রাপুর শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. সাইফুল ইসলাম মতিঝিল বিভাগের পিআই-সবুজবাগে ও মিরপুর বিভাগের পিআই-পল্লবী শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. আফজাল হোসেনকে রমনা বিভাগের পিআই-হাজারীবাগে বলদি করা হয়েছে।

টিটি/এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।