বেপরোয়া গাড়ির ধাক্কায় প্রাণ গেলো সিএনজিচালকের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২১ এএম, ১২ আগস্ট ২০২২
ফাইল ছবি

রাজধানীর বনানীর আর্মি স্টেডিয়ামের সামনে অজ্ঞাতনামা গাড়ির ধাক্কায় মো. শহিদুল ইসলাম (৫০) নামে এক সিএনজিচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও আহত হয়েছেন সিএনজির দুই যাত্রী।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দিনগত রাত ২টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাদের তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় সিএনজিচালকের মৃত্যু হয়। এ ঘটনায় সিএনজিযাত্রী মালতি রানী (৪৫) ও বিশ্বজিৎ (২৫) গুরুতর আহত অবস্থায় ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন। তারা সম্পর্কে মা ও ছেলে।

বনানী থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জুবায়দল জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসি। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সিএনজিচালকের মৃত্যু হয়। বাকি দুজন জরুরী বিভাগে চিকিৎসাধীন রয়েছে। মায়ের অবস্থা আশঙ্কাজনক।

তিনি বলেন, আমরা সিসি টিভির ফুটেজ দেখে গাড়িটি শনাক্তের চেষ্টা করছি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, নিহতের গ্রামের বাড়ি যশোর জেলায় ও আহতদের গ্রামের বাড়ি নাটোরে। নিহতের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।

কাজী আল-আমিন/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।