ভ্যানে খিচুড়ির আড়ালে গাঁজা বিক্রি, ক্রেতা সেজে ধরলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ১২ আগস্ট ২০২২
মিলন ভাণ্ডারী, এর আগেও গাঁজা বিক্রি করতে গিয়ে গ্রেফতার হয়ে কারাগারে গিয়েছিলেন তিনি

নানা কায়দায় মাদক বিক্রির কথা শোনা যায়। কিন্তু ভ্যানে করে গাঁজা বিক্রি তা সম্ভবত আর কেউ শোনেনি। বাস্তবে এমনই ঘটনা ঘটেছে রাজধানী ঢাকায়।

এ ঘটনায় মো. মিলন ভাণ্ডারী (৩৮) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। উত্তরা পশ্চিম থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। তিনি ভ্যানে করে খিচুড়ি বিক্রির আড়ালে গাঁজাও বিক্রি করতেন।

পুলিশ জানায়, এর আগেও মিলন ভাণ্ডারী গাঁজা বিক্রি করতে গিয়ে গ্রেফতার হয়ে কারাগারে যান। কারাগার থেকে বেরিয়ে এবার তিনি গ্রেফতার এড়াতে এই অভিনব পন্থা অবলম্বন করেন।

শুক্রবার (১২ আগস্ট) সন্ধ্যায় জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, গ্রেফতার মিলন ভাণ্ডারী একজন মাদক বিক্রেতা। গ্রেফতারের সময় তার কাছ থেকে ৯৫ পুরিয়া গাঁজা জব্দ করা হয়। উত্তরা পশ্চিম থানার রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের পাশের সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি সেখানে সড়কের পাশে ভ্যানে করে খিচুড়ি বিক্রি করেন। এর ফাঁকে নির্দিষ্ট ক্রেতারা এলে তাদের কাছে গাঁজা বিক্রি করেন। ক্রেতা সেজে পুলিশ তাকে গ্রেফতার করে।

মিলনের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের চারটি মামলা রয়েছে বলেও জানান উত্তরা পশ্চিম থানার ওসি।

টিটি/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।