চাক্তাই খালে গোসলে নেমে নিখোঁজ ২ কিশোরের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ১৩ আগস্ট ২০২২
চাক্তাই খালে নিখোঁজ দুজনের মরদেহ উদ্ধার করা হয়/ছবি: জাগো নিউজ

চট্টগ্রামের চাক্তাই খালে জোয়ারের পানিতে গোসলে নেমে নিখোঁজ হওয়া দুই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত দুজন হলো- মো. মামুন (১৮) ও মো. হৃদয় (১৩)।

শনিবার (১৩ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম নগরীর খাতুনগঞ্জের লোহার ব্রিজ এলাকায় চাক্তাই খালের জোয়ারের পানিতে গোসলের সময় লাফ দিয়ে নিখোঁজ হয় তারা। বিকেল ৪টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা তাদের মরদেহ উদ্ধার করেন।

মৃত মামুন কুমিল্লার মুরাদনগরের রহিমপুর গ্রামের আলী আহম্মদের ছেলে এবং হৃদয় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের দনাশী গ্রামের মো. সাহাব উদ্দিনের ছেলে। তারা চট্টগ্রাম নগরীর বাকলিয়া এলাকায় বসবাস করতো।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রহিম বলেন, জোয়ারের পানিতে গোসলে নেমে লাফ দেয় মামুন ও হৃদয়। স্রোতের তোড়ে নিখোঁজ হয়। বিকেল ৪টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা তাদের মরদেহ উদ্ধার করেন।

বাকলিয়া লামার বাজার ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. কামরুজ্জামান জাগো নিউজকে বলেন, ‘দুই কিশোর সাঁতার জানলেও তীব্র স্রোতে পানিতে তলিয়ে যায়। পরে আগ্রাবাদ থেকে ডুবুরিরা এসে তাদের মরদেহ উদ্ধার করেন। পুলিশের উপস্থিতিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

ইকবাল হোসেন/এএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।