আনোয়ার হত্যাকাণ্ড: প্রধান আসামি জাহাঙ্গীরের দায় স্বীকার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৭:০১ পিএম, ১৩ আগস্ট ২০২২

চট্টগ্রামের কর্ণফুলীর জুলধায় নুরুল আনোয়ার হত্যাকাণ্ডের প্রধান আসামি জাহাঙ্গীর আলমকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১২ আগস্ট) দিনগত রাতে ঢাকার কদমতলী থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ। পরে একটি দেশি অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তার জাহাঙ্গীর কর্ণফুলী থানার জুলধা ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের আনিছ তালুকদার বাড়ির মো. ইদ্রিস ওরফে বাইশার ছেলে।

শনিবার (১৩ আগস্ট) সকালে চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন জাহাঙ্গীর। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বলে জানিয়েছেন ওসি দুলাল মাহমুদ।

ওসি দুলাল মাহমুদ জাগো নিউজকে বলেন, ১০ আগস্ট বিকেল ৩টার দিকে পূর্বশত্রুতা ও নালার পানি চলাচলের বিরোধকে কেন্দ্র করে একই গ্রামের নুরুল আনোয়ারকে (৩১) কুপিয়ে হত্যা করে জাহাঙ্গীরসহ কয়েকজন। ঘটনার পর জাহাঙ্গীর পলাতক হয়ে যান। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে শুক্রবার দিনগত রাতে তাকে ঢাকার কদমতলী এলাকা থেকে গ্রেফতার করা হয়। তিনি হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

ইকবাল হোসেন/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।