রাজধানীতে অটোরিকশা উল্টে চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:০২ এএম, ১৪ আগস্ট ২০২২

রাজধানীর রামপুরা ওয়াপদা সড়ক এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে চালক মো. সেন্টু মৃধার (৩৮) মৃত্যু হয়েছে। রোববার (১৪ আগস্ট) সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা গেছে, সেন্টু মৃধার গ্রামের বাড়ি বরিশাল জেলার মুলাদী থানায়। তিনি পূর্ব রামপুরার ১৩৬/৫ নম্বর বাসায় স্ত্রী ও দুই ছেলে নিয়ে বসবাস করতেন।

সেন্টু মৃধার ছেলে মো. সাব্বির মৃধা বলেন, ভোর পাঁচটার দিকে খবর পাই, রামপুরা ওয়াপদা সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে আমার বাবার রিকশা উল্টে গেছে। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে বাবাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাই। পরে সকাল ৯টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানার কর্মকর্তাকে জানানো হয়েছে।

কাজী আল-আমিন/এসএএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।