পারিবারিক কলহের জেরে দুই সন্তানসহ গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ১৪ আগস্ট ২০২২

টঙ্গী বিসিক ফকির মার্কেট এলাকায় পারিবারিক কলহের জেরে দুই শিশুসন্তানসহ কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করছে এলমা বেগম (২৬) নামের এক গৃহবধূ।

রোববার (১৪ আগস্ট) দুপুর ১টার দিকে এই ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে স্টমাক ওয়াশ দিয়ে মেডিসিন ওয়ার্ডে পাঠানো হয়েছে। বর্তমানে তারা হাসপাতালের ৮০১ ও ২০৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

অচেতন এলমার স্বামী সোহরাব হোসেন বলেন, আমি ওই এলাকায় একটি ডাইং কারখানায় কাজ করি, অল্প পয়সার বেতনে সংসার চালানো কষ্ট এই নিয়ে আমাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আমি বাসা থেকে কারখানায় চলে যাই। পরে আমি শুনতে পাই আমার ওপর রাগ করে আমার স্ত্রী ঘরে থাকা কীটনাশক ভাতের সঙ্গে মিশিয়ে সে নিজে খায় এবং জোর করে আমার ছেলে ও মেয়েকে খাইয়ে দেয়। আমি বাসায় এসে তাদের অচেতন অবস্থায় প্রথমে স্থানীয় একটি হাসপাতাল পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে ওয়াশ দিয়ে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করানো হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, টঙ্গী এলাকা থেকে মা ও দুই বাচ্চা কীটনাশক খেয়ে অসুস্থ হয়ে পড়ে। তাদের ঢাকা মেডিকেলে নিয়ে আসলে স্টমাক ওয়াশ দিয়ে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি দেওয়া হয়েছে।

জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।