শোক দিবসে পদ্মা ব্যাংকের আলোচনা সভা ও দোয়া

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ১৫ আগস্ট ২০২২

নানা কর্মসূচিতে জাতীয় শোক দিবস পালন করেছে পদ্মা ব্যাংক। সোমবার (১৫ আগস্ট) পদ্মা ব্যাংকের উদ্যোগে ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও দেশের প্রতি তার অবদানের বিষয়ে আলোচনা করা হয়। এছাড়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ ১৫ আগস্টের সব শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়।

এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। এসময় তিনি বঙ্গবন্ধুর প্রতি বিশেষ শ্রদ্ধা জানান।

তিনি বলেন, জাতীয় শোক দিবসে স্মরণ করছি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের শহীদদের। একই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করছি।

ভার্চুয়াল এ আলোচনা সভায় আরও যোগ দেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী ও জাবেদ আমিন, এসইভিপি ও সিএইচআরও এম আহসান উল্ল্যাহ খান, এসইভিপি ও সিএফও বাদল কুমার নাথ, এসইভিপি ও করপোরেট লায়াবিলিটি হেড সাব্বির মোহাম্মদ সায়েম, ইভিপি ও কোম্পানি সেক্রেটারি মনজুরুল আহছান। এছাড়া সব শাখা ব্যবস্থাপক ও কর্মীরাও অংশ নেন।

ইএআর/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।