সিআরবি এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:০২ পিএম, ১৭ আগস্ট ২০২২

চট্টগ্রামের কোতোয়ালী থানার সিআরবি এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টাার দিকে তাদের গ্রেফতার করা হয়। বুধবার (১৭ আগস্ট) তাদের আদালতে পাঠানো হয়েছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতাররা হলেন- মো. ইমরান হোসেন ওরফে লাবু (৪৭), মো. জুবায়ের ইসলাম ইমতিয়াজ (২১) এবং মো. জাফর ইকবাল মাসুম (২০)। তাদের মধ্যে লাবুর বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে ছয়টি এবং মাসুমের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা রয়েছে।

সিআরবি কাঠের বাংলোর নিচে রাস্তার উপর অন্ধকার স্থানে ৯-১০ জন ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরের ভিত্তিতে সন্ধ্যা ৭টার দিকে অভিযান চালানো হয়। অভিযানে সাড়ে ৭টার দিকে তিনজন ডাকাতকে গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যায়। গ্রেফতারদের কাছ থেকে তিনটি ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেফতাররা সিআরবি হতে টাইগারপাস, টাইগারপাস হতে পলোগ্রাউন্ডমুখী পথচারী, টাইগারপাস হতে সিআরবি কেন্দ্রিক যাতায়াতকারী গাড়ী ও পথচারীদের টার্গেট করে ছিনতাই ও ডাকাতি করার প্রস্তুতি নিয়ে অবস্থান করছিল। তাদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি আইনে মামলা হয়েছে।

ইকবাল হোসেন/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।