ছিনতাইয়ের অভিযোগে ৯ জন গ্রেফতার, টাকা-অস্ত্র জব্দ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৩ পিএম, ১৭ আগস্ট ২০২২

ছিনতাইয়ের অভিযোগে ঢাকার কেরানীগঞ্জ ও যাত্রাবাড়ী থেকে ৯ জনকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ৩টি সুইচ গিয়ার চাকু, ৩টি স্টিলের চাকু, ৭টি মোবাইল ও নগদ ১ হাজার ১৫০ টাকা উদ্ধার করা হয়।

এর মধ্যে মঙ্গলবার (১৬ আগস্ট) র‍্যাব-১০ এর একটি দল দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা ও তেঘরিয়া এলাকায় অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করে।

তারা হলেন মো. আকাশ মিয়া ওরফে বিপ্লব (১৯), মো. রনি মিয়া (২৯), মো. সালমান (২৪), জনি (২৮), মো. জুয়েল (৩৫) ও মো. হোসেন আলী (৩৮)।

এছাড়া একই দিনে র‍্যাব-১০ এর অপর আরেকটি দল যাত্রাবাড়ীতে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে। তাদের নাম মো. নাঈম (১৯), মো. পারভেজ হোসেন (২২) ও সজীব হোসেন (২২)।

এক বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যক্তিরা ছিনতাইয়ের সঙ্গে তাদের সংশ্লিষ্টতার সত্যতা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক ছিনতাই মামলা হয়েছে।

এএএম/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।