ঢাকা মেডিকেলে কয়েদির মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৮ এএম, ১৮ আগস্ট ২০২২
ফাইল ছবি

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মো. আতিয়ার রহমান শেখ (৭৫) নামের যুদ্ধাপরাধ মামলার এক আসামি মারা গেছেন। বুধবার (১৭ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে নতুন ভবনের ৭০১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কারারক্ষী মোবারক বলেন, গত শুক্রবার কেন্দ্রীয় কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে, আমরা দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করি। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, নিহত ব্যক্তির বাবার নাম মৃত হাসান শেখ। তিনি কেন্দ্রীয় কারাগারে কয়েদি হিসেবে ছিলেন। তার সম্পর্কে কর্তৃপক্ষ সবকিছু বলতে পারবেন। আমি এর বেশি কিছু জানি না।

ঢামেক সপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে একজন মানবতাবিরোধী মামলার অপরাধীকে ঢাকা মেডিকেলের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। আজ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।