‘সাকসেস অ্যাওয়ার্ড’ পেলেন ১৫৫ দেশ ভ্রমণ করা নাজমুন নাহার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২০ পিএম, ১৮ আগস্ট ২০২২
নাজমুন নাহার

১৫৫ দেশে বাংলাদেশের পতাকা হাতে ভ্রমণ করেছেন নাজমুন নাহার। তিনিই প্রথম বাংলাদেশি যিনি এই কৃতিত্ব অর্জন করলেন। এর স্বীকৃতি স্বরূপ তাকে দেওয়া হয়েছে সাকসেস অ্যাওয়ার্ড-২০২২।

বুধবার (১৭ আগস্ট) ঢাকা বিশ্ববিদ্যালয়ে ড. আব্দুল্লাহ ফারুক কনফারেন্স হলে নাজমুন নাহারকে এই পুরস্কার দেওয়া হয়।

বিশেষ সম্মাননা ও সার্টিফিকেট নাজমুন নাহারের হাতে তুলে দেন সাকসেস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. মো. মোশারফ হোসেন। এর আগে এই সম্মাননাটি পেয়েছিলেন এভারেস্ট বিজয়ী মুহিতসহ অন্য সফল ব্যক্তিরা।

jagonews24

সাকসেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মোশারফ হোসেন বলেন, নাজমুন নাহারের অবদান বাংলাদেশের জন্য সত্যিই গর্বের। তিনি সংগ্রাম করে সাকসেস হয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাই। তাকে আমরা সাকসেস অ্যাওয়ার্ডে ভূষিত করলাম।

অনুষ্ঠানে বক্তারা বলেন, নাজমুন আমাদের গর্বিত সন্তান। বিশ্বের মানচিত্রে বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন তিনি। লাল-সবুজের পতাকা হাতে তিনি ভ্রমণ করবেন পৃথিবীর প্রতিটি দেশ এই দৃঢ় প্রত্যয় নিয়ে এগিয়ে চলছেন।

নাজমুন নাহার দীর্ঘ ২২ বছর ধরে বিশ্ব ভ্রমণ করে চলেছেন। এই ভ্রমণে রয়েছে নানা প্রতিকূলতা। সব প্রতিকূলতা মোকাবিলা করে এগিয়ে যান তিনি। তার রয়েছে দেশীয় ও আন্তর্জাতিক অনেক সম্মাননা। 

এএএম/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।