শরীরে স্লোগান লিখে জ্বালানি ও নিত্যপণ্যের দাম কমানোর দাবি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ১৯ আগস্ট ২০২২

জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম কমানোর দাবিতে নিজের গায়ে স্লোগান লিখে প্রতিবাদ জানিয়েছেন মোখলেছুর রহমান নামে এক যুবক। এর আগেও তাকে বিভিন্ন সচেতনতামূলক প্ল্যাকার্ড হাতে নিয়ে রাজধানীর বিভিন্ন জায়গায় দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তবে গায়ে লিখে প্রতিবাদ এবারই প্রথম তার।

শুক্রবার (১৯ আগস্ট) রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে মোখলেছুর রহমানকে প্রতিবাদ করতে দেখা যায়।

মোখলেছুরের শরীরের সামনের দিকে স্লোগানে লেখা ছিল- ‘জ্বালানি তেলের বর্ধিত মূল্য বাতিল করো’। বাঁ হাতে লিখেছেন, ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি থামাও’ আর তার ডান হাতে লেখা, ‘নিত্যপণ্যের দাম কমা’।

মোখলেছুর রহমানের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার জামালপুরে। এখন পরিবার নিয়ে লালমাটিয়ায় থাকেন। রাজধানীর তেজগাঁও কলেজ থেকে হিসাববিজ্ঞান বিভাগে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন।

মোখলেছুর রহমান বলেন, সবসময় ব্যানার ও ফেস্টুন নিয়েই দাঁড়ানো হয়। তবে জ্বালানি তেল ও নিত্যপণ্যের দাম বাড়ায় মানুষকে অসহনীয় সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। তাই ব্যতিক্রমী প্রতিবাদ হিসেবে এবং যেন দাম কমানোর উদ্যোগ নেওয়া হয়, সেই লক্ষ্যে নিজের শরীরে লিখেছি।

এদিকে, তেলের দাম কমানোর দাবিতে গত চারদিন ধরে জাতীয় প্রেস ক্লাবের সামনে অনশন করছেন আরেক যুবক।

এএএম/আরএডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।