কেরানীগঞ্জে ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২২ পিএম, ১৯ আগস্ট ২০২২

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ৩ হাজার ৯৩৮ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এসময় তাদের কাছ থেকে তিনটি মোবাইলফোন ও নগদ এক হাজার টাকা জব্দ করা হয়। গ্রেফতাররা হলেন- মো. হোসাইন (২০) ও হেলাল উদ্দিন (২০)।

শুক্রবার (১৯ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১০।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেল সাড়ে ৩ টায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কদমতলী ও হিজলতলা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে আনুমানিক ১১ লাখ ৮১ হাজার ৪০০ টাকা মূল্যের ৩ হাজার ৯৩৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে তিনটি মোবাইলফোন ও নগদ এক হাজার টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১০ জানায়, গ্রেফতার ব্যক্তিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দক্ষিণ কোরানীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

র‌্যাব নিয়মিত জঙ্গি, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

আরএসএম/জেএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।