চমেক হাসপাতালে সরকারি ওষুধসহ চোর আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:২৯ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২২

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে সরকারি ওষুধ চুরি করে নিয়ে যাওয়ার সময় আরাফাতুল ইসলাম (২০) নামে চোরচক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

আটক আরাফাত চট্টগ্রামের রাউজানে পূর্ব কলাউজান গ্রামের কুলসুমা বাপের বাড়ির কামাল উদ্দিনের ছেলে। সে বর্তমানে নগরীর পাঁচলাইশ থানার উর্দু গলির শাহেদ ম্যানসনে থাকেন বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল সোয়া ৬টার দিকে হাসপাতালের ২১ নম্বর ওয়ার্ডের অস্ত্রোপচার কক্ষের (ওটি) সামনে থেকে তাকে আটক করা হয় বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক।

এসআই নুরুল আশেক বলেন, সরকারি ওষুধ চুরি করে পালানোর সময় চমেক হাসপাতালের ষষ্ঠতলা লিফটের সামনের সিড়ি থেকে আরাফাতকে আটক করা হয়। তার কাছ থেকে আনুমানিক ৩৫ হাজার টাকার সরকারি ওষুধ জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে পাঁচলাইশ থানায় মামলা হয়েছে বলেও জানান তিনি।

ইকবাল হোসেন/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।