লিফটের নিচে দুদিন পড়ে ছিল ক্যানসার রোগী কালামের মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৫ এএম, ১৮ সেপ্টেম্বর ২০২২

মো. কালাম বেপারী নামের এক ক্যানসার রোগীর মরদেহ দুই দিন ধরে পড়েছিল রাজধানীর একটি হাসপাতালের লিফটের নিচে। খবর পেয়ে শনিবার (১৭ সেপ্টেম্বর) মরদেহ উদ্ধার করে পুলিশ। শনিবার রাতে জাগো নিউজকে এ ঘটনা নিশ্চিত করেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া।

ওসি নূরে আজম মিয়া বলেন, খবর পেয়ে দুপুরের দিকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় তার ছেলে রিয়াদ বেপারী বাদী হয়ে বনানী থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন। মরদেহের ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ বলছে, পাকস্থলীর ক্যানসারের চিকিৎসার জন্য রাজধানীর মহাখালীতে অবস্থিত জাতীয় ক্যানসার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি হয়েছিলেন কালাম। তার বাড়ি বরিশালের গৌরনদী উপজেলার গেরাকুল গ্রামে।

পরিবার সূত্রে জানা গেছে, গত ১৪ সেপ্টেম্বর ক্যানসারের চিকিৎসারা জন্য কালাম বেপারীর ছেলে রিয়াদ বেপারী তার বাবাকে হাসপাতালটিতে ভর্তি করে বাড়ি যান। আজ (শনিবার) সকালে রিয়াদ বরিশাল থেকে ফিরে তার বাবাকে আর হাসপাতালের বেডে খুঁজে পাচ্ছিলেন না। পরে রিয়াদ তার বাবার খোঁজে দ্রুত বনানী থানা পুলিশকে বিষয়টি জানান।

পুলিশ এসে হাসপাতালের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে দেখে, গত বৃহস্পতিবার সকাল ৭টা ৩২ মিনিটে কালাম নিচে নামার জন্য ৯ তলায় লিফটের বোতামে চাপ দেন। লিফট আসার পর তিনি দরজা খুলে উঠতে গেলে নিচে পড়ে যান। পরে আজ রিয়াদ লিফটের গর্তে গিয়ে শনাক্ত করলে পুলিশ কালামের মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ করা হচ্ছে।

আরএসএম/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।