রাজধানীর কদমতলীতে পুকুরে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৮ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

রাজধানীর কদমতলীর পশ্চিম মোহাম্মদবাগ এলাকার একটি পুকুরে ডুবে মো. আদিল (১০) নামের এক প্রাইমারি স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আদিল কদমতলীর মোহাম্মদ বাগ এলাকার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয় এর তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

পরিবার সূত্রে জানা গেছে, আদিল নোয়াখালীর রায়পুরা উপজেলার মো. হাফিজুর রহমানের ছেলে। তার পরিবার বর্তমানে কদমতলীর পশ্চিমবঙ্গ এলাকায় বসবাস করে। দুই ভাই ও এক বোনের মধ্যে আদিল ছিল ছোট।

আদিলের বড় ভাই মো. শাকিল বলেন, আমার ভাই আজ দুপুরে স্কুল থেকে বাসায় ফিরে পাশের পুকুরে গোসল করতে যায়। গোসল শেষে ওর বন্ধুরা বাসায় এলেও আদিল ফেরে না। পরে, ওর বন্ধুদের বাসায় গিয়ে আমার ভাই কোথায় জিজ্ঞেস করলে তারা বলে, আদিল গোসল করার সময় পুকুরে ডুবে গেছে।

‘পরে অনেক খোঁজাখুঁজির পরে রাত ৮টার দিকে আদিল ভেসে ওঠে। দ্রুত উদ্ধার করে ওকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানার কর্মকর্তাদের জানানো হয়েছে।

কাজী আল-আমিন/এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।