ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো মোটরসাইকেল আরোহী যুবকের

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৮ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

রাজধানীর কেরানীগঞ্জে ইকুরিয়া হাইওয়ে রাস্তায় বালুবাহী ট্রাকের ধাক্কায় মো. নাঈম ইসলাম (১৯) নামের এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ভোরে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামা ইয়াসিন জাগো নিউজকে বলেন, আমার ভাগিনা গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেলযোগে ঢাকায় বন্ধুদের সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দিতে আসছিল। পথে কেরানীগঞ্জের ইকুরিয়া হাইওয়ে রাস্তায় একটি বালুর ট্রাক মোটরসাইকেলে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতের গ্রামের বাড়ি নোয়াখালীর করিমগঞ্জ থানা। তার বাবার নাম মো. হোসেন মিয়া। তিন ভাই ও তিন বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

এমকেআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।