তেজগাঁওয়ে ট্রাকের ধাক্কায় পথচারী নিহত, আহত ৩

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪০ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

রাজধানীর তেজগাঁওয়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় মো. জিন্নাত আলী (৫৪) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার সাতরাস্তা পলিটেকনিক্যাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জহুরুল ইসলাম বলেন, আমরা সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগ্রামী মিনি ট্রাক জিন্নাত আলীর ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এ ঘটনায় আরও তিন পথচারী আহত হন। তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এই ঘটনায় মিনি ট্রাকটি জব্দ করা হয়েছে।ও চালককেও আটক করা হয়েছে।

জিন্নাত আলীর ভাই মো. সানোয়ার হোসেন বলেন, আমাদের গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলায়। আমার ভাই পারটেক্স কোম্পানির সিনিয়র সুপারভাইজার ছিলেন। তিনি তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় বসবাস করতেন। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

কাজী আল-আমিন/এসএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।