রাজধানীতে গাঁজা ও ১৪২ বোতল বিদেশি মদ জব্দ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৮ এএম, ২৩ সেপ্টেম্বর ২০২২
জব্দ করা বিদেশি মদ ও গাঁজা

রাজধানীর ডেমরায় কাভার্ডভ্যান থেকে ১১ কেজি গাঁজা ও বিদেশি মদ জব্দ করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে মাতুয়াইল মেডিকেল ইনকামিং পয়েন্টে অভিযান চালিয়ে এই মাদক জব্দ করা হয়।

জানা গেছে, রাতে একটি কাভার্ডভ্যান ঢাকায় প্রবেশের চেষ্টা করলে সেটি থামার জন্য সিগন্যাল দেন সার্জেন্ট সবুজ ঘোষ। কিন্তু চালক সিগন্যাল অমান্য করলে প্রায় ১০০ মিটার দূরে অপর দায়িত্বরত সার্জেন্ট সুমন ইসলাম ও কনস্টবল মো. বোরহান উদ্দীন এবং শফিকুল ইসলাম কাভার্ডভ্যানটি আটক করেন। এরপর পুলিশ গাড়ির কাগজপত্র দেখতে চাইলে চালক ও হেল্পার পালিয়ে যান।

jagonews24

পরে কাভার্ডভ্যানের পেছনে তালা ভেঙ্গে ভেতরে একটি প্লাস্টিকের বস্তা ও চারটি কার্টন পায় পুলিশ। ওই বস্তার মধ্যে ১১টি প্যাকেটে মোট ১১ কেজি ৩৪৫ গ্রাম গাঁজা এবং কার্টন খুলে ছয় ব্র্যান্ডের ১৪২ বোতল বিদেশি মদ জব্দ করা হয়। জব্দ করা মাদকদ্রব্য যাত্রাবাড়ী থানায় জমা দেওয়া হয়েছে। এ সংক্রান্ত একটি মামলা প্রক্রিয়াধীন।

আরএসএম/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।