বুয়েট এলাকায় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তি নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

রাজধানীর বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) মোড় এলাকায় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি (৪৫) নিহত হয়েছেন। এ ঘটনায় অজ্ঞাতপরিচয় আরও এক ব্যক্তি (৪২) আহত হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা আনসার সদস্য সামিউল বলেন, বুয়েট মোড় এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি ট্রাক ওই দুজনকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আরেকজন হাসপাতালের ৯৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। চিকিসকরা বলেছেন, তার অবস্থা আশঙ্কাজনক।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানার কর্মকর্তাদের জানানো হয়েছে।

তিনি আরও নিহত ও আহত ব্যক্তিদের নাম-ঠিকানা এখনো পাওয়া যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

কাজী আল-আমিন/এসএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।