ডিএনসিসির ৯ কর্মকর্তা-কর্মচারীকে বদলি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৫ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২২

 

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নয় কর্মকর্তা-কর্মচারীকে বদলি করা হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের সই করা পৃথক অফিস আদেশে তাদের বদলি করা হয়েছে। আদেশে প্রশাসনিক স্বার্থের কথা উল্লেখ করা হয়েছে। এতে বলা হয়, যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এবং প্রশাসনিক স্বার্থে তাদের বদলি করা হয়েছে।

এর মধ্যে স্বাস্থ্য শাখার অঞ্চল-১ এর নমুনা সংগ্রহকারী সিদ্দিকুর রহমানকে অঞ্চল-৪ এ, অঞ্চল-৩ এর নমুনা সংগ্রহকারী রুহুল আমিনকে অঞ্চল-১ এ, অঞ্চল- ৫ এর প্রকৌশল বিভাগের যান্ত্রিক সার্কেলের ফেরদৌসকে রায়েরবাজার কবরস্থানে, অঞ্চল-৫ এর সমাজকল্যাণ শাখার শেখ মোফাজ্জেল হোসেনকে সূচনা কমিউনিটি সেন্টারে, সূচনা কমিনিউটি সেন্টারের আব্দুল হাই আল হাদীকে অঞ্চল-৫ এর সমাজকল্যাণ শাখায়, মো. আরিফকে অঞ্চল- ৩ এর প্রশাসন শাখায়, মশিউর রহমানকে অঞ্চল-৪ থেকে পরিকল্পনা ও নকশা বিভাগে, অঞ্চল-২ এর আমজাদ হোসেনকে সম্পত্তি বিভাগে এবং সম্পত্তি বিভাগের তৌহিদুল ইসলামকে অঞ্চল-২ এর আঞ্চলিক নির্বাহীর দপ্তরে বদলি করা হয়েছে।

এমএমএ/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।