নাতনিকে দেখতে হাসপাতালে যাওয়ার পথে প্রাণ গেলো নানির

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ১২:৪৫ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

চট্টগ্রামের মিরসরাইয়ে সদ্য জন্ম নেওয়া নাতনিকে দেখতে হাসপাতালে যাওয়ার পথে বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছেন বিবি খতিজা (৪৫) নামের এক নারী।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত বিবি খতিজা মিরসরাই সদর ইউনিয়নের উত্তর তালবাড়ীয়া এলাকার শাহ আলম সওদাগর বাড়ির জহরুল হকের স্ত্রী।

স্থানীয় বাসিন্দা মো. আতিক বলেন, শুক্রবার খতিজা তার মেয়ের ঘরের নাতনিকে দেখার জন্য মিঠাছরা জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে যাচ্ছিলেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রামমুখী হানিফ পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মিঠাছরা জেনারেল হাসপাতাল পরে (চমেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টায় তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল্লাহ আল মামুন জাগো নিউজকে বলেন, রাস্তা পার হওয়ার সময় একটি গাড়ির ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পান খতিজা। তাকে চমেক হাসপাতালে নিয়ে গেলে রাত ৯ টার তার মৃত্যু হয়।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জাগো নিউজকে বলেন, আমরা গাড়িটি স্থানীয়দের সহযোগিতায় আটক করে থানায় নিয়ে এসেছি। তবে চালক পলাতক রয়েছে।

এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।