উত্তরায় পাঁচতলা ভবন থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৫ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

রাজধানীর উত্তরায় পাঁচ তলা থেকে লাফিয়ে পড়ে মোছা. রুবি আক্তার (১৮) নামের এক এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উত্তরা পশ্চিম থানাধীন ১০ নম্বর সেক্টরের একটি বাসায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

রুবি আক্তারকে নিয়ে আসা গৃহকর্তা আনিসুর রহমান চৌধুরী বলেন, রুবি আমাদের বাসায় প্রায় আড়াই বছর ধরে কাজ করতেন। গ্রামে এক ছেলের সঙ্গে বিয়ে হয় তার। পরে তাদের ছাড়াছাড়িও হয়ে যায়। এরপর থেকেই বিষণ্নতায় পড়ে যায় সে। পরে আমার বাসায় তাকে কাজে নিয়ে আসি।

গৃহকর্তা আনিসুর রহমান আরও বলেন, রাত ৮টার দিকে অনেকগুলো ঘুমের ওষুধ সেবন করে সে। এরপর তার মা-বাবাকে ফোনে বিষয়টি জানিয়ে আমরা সবাই যে যার রুমে চলে যাই।

পরে সবাইকে ফাঁকি দিয়ে পাঁচ তলায় গিয়ে নিচে লাফিয়ে পড়ে। রক্তাক্ত অবস্থায় আমরা তাকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, রুবি আক্তার নেত্রকোনা সদর জেলার কচুদিয়ারী গ্রামের চান মিয়ার কন্যা সন্তান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

কাজী আল আমিন/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।