হাজারীবাগে বিস্ফোরণ: দগ্ধ আরও দুজনের অবস্থা আশঙ্কাজনক

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৩ এএম, ২৬ সেপ্টেম্বর ২০২২

রাজধানীর হাজারীবাগে কুরিয়ার সার্ভিসের মালামাল লোড-আনলোডের সময় কেমিক্যাল বিস্ফোরণে দগ্ধ তিনজনকে হাসপাতালে আনা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। এছাড়া বিস্ফোরণের সময় ঘটনাস্থলেই একজন মারা যান।

রোববার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। এরপর দগ্ধ তিনজনকে উদ্ধার করে শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছেন।

দগ্ধরা হলেন- হালিম (২৮) মার্সেল (৩৬) ও আশিক (৪০)। তারা তিনজনই শ্রমিক। বিস্ফোরণের পর ঘটনাস্থলেই মারা যান মো. ইলিয়াস (৩৮) নামে আরেক শ্রমিক।

ওই কুরিয়ার সার্ভিসের সুপারভাইজার মো. সোহাগ জানান, মেট্রো এক্সপ্রেস কুরিয়ার ও পার্সেল সার্ভিসের অফিসের সামনে মালামাল লোড-আনলোডের সময় কেমিক্যাল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে চার শ্রমিক দগ্ধ হন। ঘটনাস্থলেই এক শ্রমিকের মৃত্যু হয়।

তিনি জানান, হতাহতদের সবার বাড়ি রাজশাহী জেলায়। তারা এখানে শ্রমিক হিসেবে কাজ করতেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের কর্তব্যরত চিকিৎসক জানান, হাজারীবাগের বউবাজার এলাকা থেকে দগ্ধ হয়ে তিনজন এসেছেন। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। অন্যজনও যে শঙ্কামুক্ত তা বলা যাবে না।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইমদাদুল হক জানান, খবর পেয়ে আমরা দ্রুত বিস্ফোরণস্থলে যাই। বিস্ফোরণে একজন ঘটনাস্থলেই মারা যান। এছাড়া দগ্ধ হন আরও তিনজন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

কাজী আল-আমিন/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।