পঞ্চগড়ে নৌকাডুবিতে হতাহতের ঘটনায় আরআরএফের শোক

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২২

পঞ্চগড়ের বোদা উপজেলার করতোয়া নদীতে নৌকাডুবিতে মৃত্যুর ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে রিলিজিয়াস রিপোর্টার্স ফোরাম (আরআরএফ)।

ধর্ম মন্ত্রণালয়, হজ-ওমরাহ ও ধর্মীয় বিটে মূলধারার গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের একমাত্র জাতীয় সংগঠন আরআরএফ’র সভাপতি উবায়দুল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবলু সংগঠনের নির্বাহী কমিটির পক্ষে এ শোক জানান।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সংগঠনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবলুর সই করা শোক বার্তা ও এক বিবৃতিতে আরআরএফ নেতারা নিহতদের আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এর আগে রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেলে পঞ্চগড়ের বোদা উপজেলার পাঁচপীর, মাড়েয়া, ব্যাঙহারি এলাকার সনাতন ধর্মাবলম্বীরা নৌকায় করে মহালয়া দেখতে স্থানীয় বদেশ্বরী মন্দিরে যাচ্ছিলেন। নৌকায় অতিরিক্ত যাত্রী থাকায় মাঝপথে গিয়ে নৌকাটি ডুবে যায়। এ পর্যন্ত ৩৯ জনের লাশ পাওয়া গেছে। আরও অনেকে নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

এফএইচ/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।