সাংবাদিক আনোয়ারের ওপর হামলার ঘটনায় ডিআরইউর নিন্দা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২২

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য ও দেশ টিভির সিনিয়র রিপোর্টার মো. আনোয়ার হোসেনের ওপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছে ডিআরইউ।

সোমবার (২৬ সেপ্টেম্বর) এক বিবৃতিতে ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানান।

জানা গেছে, সোমবার রাজধানীর হাজারীবাগে শিকদার মেডিকেল কলেজ ও হাসপাতাল সংলগ্ন মাঠে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সমাবেশের সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হন মো. আনোয়ার হোসেন ও তার ক্যামেরাপারসন।

আনোয়ার হোসেন জানান, সংবাদ সংগ্রহের জন্য সমাবেশ শুরুর আগে বিএনপির নেতাকর্মীদের রাজনৈতিক বিষয়ে প্রশ্ন করলে ক্ষুব্ধ হয়ে কয়েকজন নেতাকর্মী তাদের ‘আওয়ামী লীগের দালাল’ আখ্যা দিয়ে হামলা চালান। আহত সাংবাদিকদের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

বিবৃতিতে ডিআরইউ নেতারা এ ঘটনার যাতে পুনরাবৃত্তি না ঘটে এবং সাংবাদিকরা যাতে নির্বিঘ্নে পেশাগত দায়িত্ব পালন করতে পারে বিএনপি নেতাদের কাছে সে আহ্বান জানান।

এইচএস/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।