নন-ক্যাডার জ্যেষ্ঠ সহকারী সচিব হলেন ৫ কর্মকর্তা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৬ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২২

নন-ক্যাডার বা ক্যাডার বহির্ভূত জ্যেষ্ঠ সহকারী সচিব পদে পদোন্নতি পেয়েছেন পাঁচজন। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

জ্যেষ্ঠ সহকারী সচিব পদে পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের মধ্যে রয়েছেন বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের সহকারী পরিচালক মো. গোলাম সারওয়ার, অর্থ বিভাগের সহকারী সচিব মোহাম্মদ আলী, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সহকারী সচিব নাহরিন সুলতানা, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সহকারী সচিব সৈয়দ আসগর আলী ও শিল্প মন্ত্রণালয়ের সহকারী সচিব সিরাজুছ ছালেকীন।

প্রজ্ঞাপনে জানানো হয়, ‘বাংলাদেশ সচিবালয় (ক্যাডার বহির্ভূত গেজেটেড কর্মকর্তা এবং নন-গেজেটেড কর্মচারী) নিয়োগ বিধিমালা, ২০১৪’ অনুযায়ী এই পদোন্নতি দেওয়া হয়।

পদোন্নতি পাওয়া কর্মকর্তারা নিজেদের নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষ বরাবর যোগদানপত্র দাখিল করবেন এবং পুনরাদেশ না দেওয়া পর্যন্ত নিজ নিজ কর্মস্থলে কর্মরত থাকবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

এর আগে ২২ সেপ্টেম্বর ১২ জন প্রশাসনিক কর্মকর্তা ও ব্যক্তিগত কর্মকর্তাকে নন ক্যাডার সহকারী সচিব পদে পদোন্নতি দিয়েছিল জনপ্রশাসন মন্ত্রণালয়।

আরএমএম/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।