রাজধানীতে র‌্যাবের ভেজালবিরোধী অভিযান, ২০ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২২

 

ঢাকার যাত্রাবাড়ী ও কেরানীগঞ্জ এলাকায় মেয়াদ উত্তীর্ণ খাদ্য, নকল বৈদ্যুতিক তার ও প্রসাধনী উৎপাদন, মজুত ও বিক্রি করায় ২০ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় র‌্যাব-১০।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে ঢাকার যাত্রাবাড়ী ও কেরানীগঞ্জ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় বিএসটিআইয়ের প্রতিনিধির উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত যাত্রাবাড়ীতে মিম কেমিক্যাল কোম্পানি, মাহির কনজিউমার প্রডাক্টসকে দুই লাখ টাকা করে, রাসেল এন্টারপ্রাইজকে নগদ ২৫ হাজার টাকা, জামিল কনজিউমার লিমিটেডকে নগদ ৪ লাখ টাকা জরিমানা করে।

এছাড়া কেরানীগঞ্জে এইচ আর কসমেটিকসকে নগদ ২ লাখ টাকা, নকল হেয়ার, ফেস ক্রিমসহ অন্যান্য প্রসাধনী সামগ্রী উৎপাদনের অপরাধে একটি প্রতিষ্ঠানকে নগদ ৭ লাখ টাকাসহ ৭টি প্রতিষ্ঠানকে মোট ২০ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে ভ্রাম্যমাণ আদালত আনুমানিক ৩ লাখ টাকা মূল্যের মেয়াদ উত্তীর্ণ খাদ্যদ্রব্য, নকল বৈদ্যুতিক তার ও প্রসাধনী সামগ্রী জব্দ ও ধ্বংস করে।

আরএসএম/এমএইচআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।