ইচ্ছামতো দাম বসিয়ে বিক্রি, তিন প্রতিষ্ঠানকে আড়াই লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২২

বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের প্রসাধনী, খাদ্যসামগ্রীসহ অন্যান্য পণ্যসামগ্রী ইচ্ছামতো মূল্য নির্ধারণ করে বিক্রি করার অভিযোগে বনানী এলাকায় তিনটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (২৭ সেপ্টম্বর) ভোক্তা অধিকার বিরোধী অভিযানের অংশ হিসেবে ঢাকা মহানগরীর বনানী এলাকায় তদারকিমূলক এ অভিযান পরিচালনা করা হয়।

fine2

অভিযান পরিচালনাকালে আমদানিকারক ছাড়া বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের প্রসাধনী, খাদ্যসামগ্রীসহ অন্যান্য পণ্য নিজেরাই ইচ্ছামতো মূল্য নির্ধারণ করে বিক্রি করা, বিএসটিআইয়ের মানদণ্ড ছাড়াই অবৈধভাবে বিভিন্ন রকমের খাদ্যপণ্যসহ অন্যান্য মোড়কজাত বিদেশি খাদ্যসামগ্রী বিক্রির অপরাধে বনানী এলাকার সিউল মার্টকে এক লাখ টাকা, কালার মি-কে ৫০ হাজার টাকা এবং সুন্দরা বিউটিকে এক লাখ টাকা জরিমানা করা হয়। সবমিলে তিন প্রতিষ্ঠানকে সর্বমোট ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযান পরিচালনা করেন সহকারী পরিচালক মো. আব্দুল জব্বার ও রজবী নাহার। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে অধিদপ্তর।

এনএইচ/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।