তেজগাঁওয়ে ট্রাকের ধাক্কায় শিশু আহত, অবস্থা আশঙ্কাজনক

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৫ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২২

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল বিজি প্রেস স্টাফ কোয়ার্টারের সামনে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় মো. সিফাত (৫) নামের এক শিশু আহত হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আহত শিশুর দাদা মোহাম্মদ খোরশেদ বলেন, আমরা তেজগাঁও বিজি প্রেস স্টাফ কোয়ার্টার এলাকায় থাকি। আমার নাতি সিফাত বাসা থেকে খেলার জন্য বের হলে দ্রুতগামী একটি ট্রাক তাকে সজোরে ধাক্কা দেয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন অবস্থা আশঙ্কাজনক।

তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি শেরপুরের শ্রীবর্দী থানার হাতিবরে। বর্তমানে তেজগাঁও শিল্পাঞ্চল বিজি প্রেস স্টাফ কোয়ার্টার থাকি। আমার ছেলে নূর হোসেন একজন দিনমজুর।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, তেজগাঁও থেকে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়ে এক শিশু ঢামেকে এসেছে। তাকে সার্জারি শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। অবস্থা আশঙ্কজনক।

কাজী আল-আমিন/বিএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।