বাংলাদেশ নারী ফুটবল দল আরও এগিয়ে যাবে: সেনাপ্রধান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৭ এএম, ২৮ সেপ্টেম্বর ২০২২
সংবর্ধনা অনুষ্ঠানে খেলোয়াড় ও তাদের অভিভাবকদের সঙ্গে কথা বলেন সেনাপ্রধান

 

 

বাংলাদেশের ফুটবলে অসামান্য অবদান রাখায় সাফজয়ী জাতীয় নারী ফুটবল দলের গর্বিত খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের সংবর্ধনা দিয়েছে সেনাবাহিনী।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড়, কোচ ও সংশ্লিষ্ট সবাইকে ক্রেস্ট, উপহার সামগ্রী ও এক কোটি টাকার চেক দেওয়া হয়।

এসময় সেনাপ্রধান বলেন, এ জয়ের অনুপ্রেরণা নিয়ে বাংলাদেশের নারী ফুটবল দল আগামীতে আরও এগিয়ে যেতে পারবে। বিশ্বের বুকে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে নারী ফুটবলাররা বিশেষ ভূমিকা রাখবে বলে সবাই দৃঢ় আশাবাদী। সেই সঙ্গে দেশের ক্রীড়াঙ্গনে এ সাফল্য নতুন প্রেরণা সঞ্চার করবে।

অনুষ্ঠানে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন, জ্যেষ্ঠ সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শিদী, ফিফা কাউন্সিলের সদস্য ও বাফুফের নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ (সিজিএস) লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান ও সশস্ত্রবাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও) লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন- সামরিক বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, চ্যাম্পিয়ন দলের নারী ফুটবলারদের গর্বিত অভিভাবক প্রমুখ।

গত ১৯ সেপ্টেম্বর নেপালের কাঠমান্ডুতে অনুষ্ঠিত সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ- ২০২২ এর ফাইনালে শক্তিশালী স্বাগতিকদের ৩-১ গোলে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাংলাদেশ নারী ফুটবল দল। দক্ষিণ এশিয়ার নারীদের শ্রেষ্ঠত্বের লড়াই এ সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ।

টিটি/এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।