ব্যবসার প্রস্তুতিতে সাহায্য করতে ‘মেটা’র মার্কেটিং সামিট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫০ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২২

বাংলাদেশসহ এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের বেশ কয়েকটি দেশে বার্ষিক মার্কেটিং সামিট আয়োজন করছে মেটা।

আগামীকাল বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) অনুষ্ঠেয় ভার্চুয়াল এ সামিটে ‘মেটা’র বৈশ্বিক ও স্থানীয় লিডাররা একত্রিত হওয়ার কথা রয়েছে। বর্তমানে ব্যবসার ওপর ট্রেন্ড ও প্রযুক্তির প্রভাব নিয়ে আলোচনা করবেন তারা।

এ বছরের মার্কেটিং সামিটের প্রতিপাদ্য হচ্ছে ‘যেখানে বর্তমান মিলেছে ভবিষ্যতের সঙ্গে (হোয়্যার টুডে মিটস টুমোরো) ।’ আয়োজনে উদ্বোধনী বক্তব্য দেবেন ‘মেটা’র গ্লোবাল বিজনেস মার্কেটিংয়ের ভাইস প্রেসিডেন্ট মিশেল ক্লেইন এবং দক্ষিণ-পূর্ব ও ইমার্জিং মার্কেটসের ভাইস প্রেসিডেন্ট বেনজামিন জো। মেটাভার্সের ভবিষ্যৎ এবং ব্যবসার সুযোগ নিয়ে তারা কথা বলবেন।

অনুষ্ঠানে ‘মেটা’র লিডাররা কোম্পানিটির মূল লক্ষ্যগুলো তুলে ধরবেন। বিভিন্ন রকম পণ্য তৈরির মাধ্যমে মানুষকে সম্পৃক্ত রাখা, কমিউনিটি খুঁজে পাওয়া ও ব্যবসার উন্নতি করা-এসব বিষয়ে আলোচনা করবেন তারা। পাশাপাশি ডিজিটাল দক্ষতা বৃদ্ধি করতে সাহায্য করে এমন সব উদ্যোগের কথাও বলবেন তারা।

‘মেটা’র এশিয়া প্যাসিফিক অঞ্চলের ইমার্জিং মার্কেটসের ডিরেক্টর জর্ডি ফরনিস বলেন, চিন্তা-ভাবনা শেয়ার করা ও অর্থপূর্ণ সম্পর্ক গড়ে তোলার জন্য আমাদের বার্ষিক সামিট একটি দারুণ সুযোগ। ভবিষ্যতের চ্যালেঞ্জ মোকাবিলায়ও এটি সবাইকে সাহায্য করবে। আমরা ট্রেন্ড ও প্রযুক্তি নিয়ে আলোচনা করতে চাই। আশা করছি তা বিভিন্ন ব্যবসা ও কমিউনিটির বিকাশে সহায়তা করবে।

বৃহস্পতিবার সারাদিন মেটা সামিটের ওয়েবসাইটে এ আয়োজন দেখা যাবে। সেখানে বেশ কিছু ইন্টারঅ্যাক্টিভ ফিচারও থাকছে, যার মধ্যে রয়েছে ‘মেটার’র বিশেষজ্ঞদের সঙ্গে সরাসরি প্রশ্নোত্তরের সুযোগ, সব কন্টেন্ট একসঙ্গে পাওয়ার জন্য ওয়াচ এনিটাইম লাইব্রেরি এবং মূল কন্টেন্টগুলোর সংক্ষিপ্ত রূপ নিয়ে তৈরি পডকাস্ট।

২৯ সেপ্টেম্বর ২০২২ থেকে ৩১ অক্টোবর পর্যন্ত ওয়েবসাইটটিতে mmsemergingmarkets.splashthat.com এ অপশনগুলো পাওয়া যাবে।

এইচএ/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।