বিএসইসিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৭ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশনের (বিএসইসি) প্রধান কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিএসইসির সভাকক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বিএসইসির চেয়ারম্যান মো. শহীদুল হক ভূঁঞা বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বর্তমানে বিশ্বের অন্যতম প্রধানমন্ত্রী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের স্বাধীনতা এনে দিয়েছেন। আর প্রধানমন্ত্রী পিতার দেখানো পথে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন দেশরত্ন শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ। দেশে পদ্মা বহুমুখী সেতু, কর্ণফুলী টানেল, মেট্রো রেল, ঢাকা বিমান বন্দর থার্ড টার্মিনালের মত মেগা প্রকল্প বাস্তবায়ন সম্ভব হচ্ছে। দেশ আজ ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। দেশের আপামর জনসাধারণ এর সুফল ভোগ করছে।

এনএইচ/আরএডি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।