উত্তরায় হোটেল থেকে বিদেশি নাগরিকের মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২২ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

রাজধানীর উত্তরায় একটি আবাসিক হোটেল থেকে এক ব্রিটিশ নাগরিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উত্তরার ৪ নম্বর সেক্টরের ১১ নম্বর রোডের ৪৫ নম্বর ভবনে অবস্থিত ‘মেরিনো হোটেল’র দ্বিতীয় তলা থেকে ব্রিটিশ নাগরিক ডুগাল্ড ফিনলাসনের (৬০) মরদেহ উদ্ধার করা হয়।

উত্তরা পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মামুনুর রহমান বলেন, খবর পেয়ে হোটেল থেকে অচেতন অবস্থায় ওই বিদেশিকে উদ্ধার করি। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই পুলিশ কর্মকর্তা বলেন, হোটেল কর্তৃপক্ষের মাধ্যমে জানা গেছে, ডুগাল্ড ফিনলাসন ২০ সেপ্টেম্বর ওই হোটেলে রুম ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। গত রাতেও তিনি খাবার খেয়েছেন। আজ সকালে তার এক চীনা বন্ধু হোটেলে এসে তাকে ডাকাডাকি করেন। তবে কোনো সাড়াশব্দ পান না তিনি। তখন হোটেল কর্তৃপক্ষ ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলে তাকে বাথরুমে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে। সঙ্গে সঙ্গে তারা তখন থানায় খবর দেন।

তিনি আরও বলেন, ডুগাল্ড ফিনলাসন ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছিলেন বলে জানা গেছে। তার পাসপোর্ট নম্বর GBR-534642338। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। ময়নতন্ত্রের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

কাজী আল-আমিন/ইএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।