পুলিশের সাত কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার চার কর্মকর্তাকে বদলি করা হয়েছে। একই সঙ্গে সহকারী পুলিশ সুপার পদমর্যাদার তিন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) পুলিশ সদর দপ্তর সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের সই করা একটি প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়।

পুলিশ সদর দপ্তর সূত্রে জানা গেছে, এসব কর্মকর্তাকে পুলিশ হেডকোয়ার্টার, ডিএমপি, নৌপুলিশ ও জেলা পুলিশে বদলি করা হয়েছে।

তাদের মধ্যে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন সরকারকে পুলিশ হেডকোয়ার্টার্সে বদলি করা হয়েছে। বর্তমানে দক্ষিণ সুদান মিশন হতে প্রত্যাগত ও পুলিশ হেডকোয়ার্টার্সে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার মনসুর আলম কাদেরীকে পুলিশ হেডকোয়ার্টার্সে, নরসিংদী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফারিয়া আফরোজকে টাঙ্গাইল পিটিসিতে, ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কে এম শহিদুল ইসলাম সোহাগকে নরসিংদী সদর সার্কেলে বদলি করা হয়েছে।

এছাড়া সহকারী পুলিশ সুপার পদের ডিএমপির সহকারী পুলিশ কমিশনার মো. মাহিন ফরাজীকে পুলিশ হেডকোয়ার্টার্সের সহকারী পুলিশ সুপার, পুলিশ হেডকোয়ার্টার্সের সহকারী পুলিশ সুপার সাব্বির হাসানকে ডিএমপিতে, র‌্যাবের সহকারী পুলিশ সুপার এইচ এম শফিকুর রহমানকে নৌপুলিশে বদলি করা হয়েছে।

আরএসএম/কেএসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।