যাত্রাবাড়ীতে বাসচাপায় ব্যবসায়ী নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৬ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ীতে রাস্তা পারাপারের সময় বাসচাপায় মো. ফারুক (৩৬) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে মাতুয়াইল মেডিকেলের পাশে হাসেম রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। রাত ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফারুক লক্ষ্মীপুর জেলার রামগতি থানার পূর্ব-চরসিতা গ্রামের মোহাম্মদ উল্লাহর ছেলে। তিনি যাত্রাবাড়ীর রায়েরবাগ এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। তার দুই ছেলে রয়েছে।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় মো. ফারুককে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এসআই আসাদুজ্জামান জানান, নিহত ফারুক হাসেম রোড এলাকায় রাস্তা পার হচ্ছিলেন। এসময় তিশা এক্সক্লুসিভ পরিবহনের দ্রুতগামী একটি বাস তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনি।

নিহতের বন্ধু রুবেল বলেন, ফারুক পেশায় একজন ঠিকাদার। আগে রাজনীতির সঙ্গে জড়িত ছিল। তবে কয়েক বছর তিনি রাজনীতি থেকে দূরে। ব্যবসা নিয়েই ব্যস্ত থাকতেন তিনি।

কাজী আল-আমিন/এএএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।