মিরপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে অভিযান, জেল-জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

রাজধানীর মিরপুর এলাকায় অবৈধ গ্যাসের সংযোগ বিচ্ছিন্নে অভিযান চালিয়েছে তিতাস গ্যাস ও ঢাকা জেলা প্রশাসন। অভিযানে আট গ্রাহককে আট লাখ টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে একজনকে ১০ দিনের জেল দেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) মিরপুর এলাকায় তিতাস মেট্রো ঢাকা-৬ কর্তৃপক্ষ এ অভিযান পরিচালনা করে। অভিযানে ঢাকা জেলা প্রশাসনের পক্ষে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেন। এসময় তিতাস মেট্রো ঢাকা-৬ এর ব্যবস্থাপক মো. শাহিদুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জাগো নিউজকে মো. শাহিদুর রহমান বলেন, মিরপুর এলাকায় অভিযান চালিয়ে ৭টি বহুতল ভবন ও একটি ইন্ডাস্ট্রিসহ মোট ৮টি স্থাপনার অবৈধ সংযোগ (রাইজার) বিচ্ছিন্ন করা হয়। এদের মধ্যে ৭ জন গ্রাহকের কাছ থেকে জরিমানা আদায় করা হয়। অপর এক গ্রাহক এক লাখ টাকা জরিমানা আদায় করতে না পারায় তাকে ১০ দিনের জেল দেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া আরও একজন গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন না করে জরিমানা আদায় করা হয়। অভিযানে আট গ্রাহকের কাছ থেকে মোট আট লাখ টাকা আদায় করা হয় বলে জানান তিনি।

এমআইএস/কেএসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।