মেয়াদোত্তীর্ণ কসমেটিকস-খাদ্য-ওষুধ বিক্রি, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৩ এএম, ৩০ সেপ্টেম্বর ২০২২

মূল্য বেশি ও মেয়াদোত্তীর্ণ কসমেটিকস বিক্রির দায়ে ইনফিনিটিকে এক লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। একই সঙ্গে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ করা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণের অপরাধে অন্য তিন প্রতিষ্ঠানকেও ৬০ হাজার টাকা টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করেন অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের অফিস প্রধান মো. আব্দুল জব্বার, প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক রজবী নাহার রজনী ও সহকারী পরিচালক মো. শাহ আলম।

jagonews24

জানা গেছে, মেয়াদোত্তীর্ণ কসমেটিকস বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ করা, আমদানিকারক ব্যতীত অবৈধভাবে মূল্য নির্ধারণ ও বিদেশি কসমেটিকসের গায়ে আমদানিকারক কর্তৃক নির্ধারিত মূল্য কেটে অধিক মূল্যের ট্যাগ লাগানোর দায়ে মোহাম্মদপুর ইনফিনিটি শাখাকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

এনএইচ/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।