রাস্তায় আলোকসজ্জা করার সময় লেগুনার ধাক্কায় প্রাণ গেলো এক ব্যক্তির

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৩ এএম, ৩০ সেপ্টেম্বর ২০২২

রাজধানীর শ্যামপুরের লালমোহন পোদ্দার লেন এলাকায় লেগুনার ধাক্কায় শাহিন (৪০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে পূজার প্যান্ডেলের মইয়ের ওপর দাঁড়িয়ে ডেকোরেশনের কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে। শাহিন ডেকোরেশন কর্মচারী ছিলেন।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১১ দিকে মৃত ঘোষণা করেন।

ডেকোরেশনের মালিক সরোয়ার হোসেন বলেন, শাহীন আমার ডেকোরেশনে কাজ করতেন। আজ রাত ৯টার দিকে পূজার প্যান্ডেলের ডেকোরেশনের মই লাইটিংয়ের কাজ করার সময় লালমোহন পোদ্দার লেনে একটি গলিতে লেগুনা ঢুকে গেলে মইকে সজরে ধাক্কা দেয়। এতে মই থেকে শাহিন সিটকে পড়ে গুরুত্ব আহত হয়। পরে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, শাহিনের গ্রামের বাড়ি গাইবান্ধা সদর জেলার শোয়াহাটি গ্রামে। তিনি প্রয়াত নুর নবীর সন্তান। বর্তমানে ওই এলাকাতেই থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

কাজী আল আমিন/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।