‘শয়তানের শ্বাস’ মাদক ব্যবহার করে আইফোন হাতিয়ে নিলো প্রতারক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৩ এএম, ৩০ সেপ্টেম্বর ২০২২

২৬ সেপ্টেম্বর দুপুরে বিক্রয় ডটকমে ফোন বিক্রির বিজ্ঞাপন দেন রেজুয়ান আহমেদ তুষার। যোগাযোগ করে পরের দিন দুপুরে ক্রেতা সেজে আসা এক প্রতারক ‘স্কোপোলামিন’ বা ‘শয়তানের শ্বাস’ ড্রাগ ব্যবহার করে তাকে নিয়ন্ত্রণে নেন। এরপর অভিনব কায়দায় মোবাইল ফোনটি নিয়ে চলে যান সেই চোর।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাতে এই ঘটনা জাগো নিউজকে জানান ভুক্তভোগী নিজে।

তিনি বলেন, সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে আমার আইফোন বিক্রির জন্য বিক্রয় ডটকমে বিজ্ঞাপন দেই। ৪-৫ ঘণ্টার মধ্যে কাস্টমার সেজে একজন আমাকে ফোন দেয়। বলে, আমি কাল সকালে আসবো আপনি ফোনটা আর কারো কাছে বিক্রি করবেন না।

আরও পড়ুন: ‘শয়তানের শ্বাসে’ মানুষকে সম্মোহিত করে সব নিয়ে নেয় প্রতারক 

ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, ক্রেতা সেজে আসা লোকটি বলেন, ফোনটা আমার হবু বউকে পাঠাবো কুরিয়ার করে। আমি আমার হবু বউ এর জন্য গোল্ডও কিনেছি। আপনি আমাকে মোবাইলটা একসঙ্গে বক্স করে রেপিং করে হাতের স্কচটেপটা দিয়ে মুড়িয়ে দিন। আমি সেটাই করলাম। এরপরই চোর আমাকে কনট্রোলে নিয়ে নিলো। আমার সন্দেহ, ওই স্কচটেপেই মেশানো ছিল ডেভিলস ব্রেথ নামক ড্রাগ।

তিনি বলেন, চোর চলে যাওয়ার ১০ মিনিট পর আমার মাথা কাজ করা শুরু করলো। তখনই বাইরে তাকে খুঁজলাম, কিন্তু পেলাম না। আর ফোন নম্বরে ফোন দিয়ে দেখলাম ফোন বন্ধ। পরে পল্লবী থানায় একটা জিডি করি।

এ ঘটনায় পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, আমরা তদন্ত করছি। মোবাইল ও প্রতারককে ধরতে পারলে বিষয়টি বিস্তারিত জানা যাবে, কোনো কেমিক্যাল ব্যবহার হয়েছে কি না।

আরএসএম/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।