রাজধানীতে বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় কিশোর নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

রাজধানীর বিমানবন্দর থানার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিভিল এভিয়েশন নতুন ভবনের সামনে দ্রুতগামী বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (১৪) এক কিশোর নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দিনগত রাতে এ দুর্ঘটনাটি ঘটে।

বিমানবন্দর থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে জনান, আমরা খবর পেয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের সিভিল এভিয়েশন নতুন ভবনের সামনের রাস্তা থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে তিনি আরও জানান, ওই কিশোরটি ভবঘুরে ছিল। রাতের দিকে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী বাসের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের নাম পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। আমরা ক্রাইমসিনকে খবর দিয়েছি ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার নাম পরিচয় জানা যাবে। অজ্ঞাতপরিচয় বাসটি সিসিটিভি ফুটেজ দেখে শনাক্তের চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

কাজী আল-আমিন/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।