সাম্পানে উঠতে গিয়ে কর্ণফুলীতে পড়ে নিখোঁজ, দুদিন পর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ০১ অক্টোবর ২০২২
মো. বাহারুল আলম বাহার

সাম্পানে উঠতে গিয়ে পা পিছলে কর্ণফুলী নদীতে পড়ে নিখোঁজ হন মো. বাহারুল আলম বাহার (৬২) নামের এক ব্যবসায়ী। নিখোঁজ ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ।

শনিবার (১ অক্টোবর) সকাল আটটার দিকে কর্ণফুলী নদীর বাকলিয়া মন্দির ঘাট এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। চট্টগ্রাম সদরঘাট নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. একরাম উল্লাহ জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছে।

নিহত বাহারুল আলম বাহার ভোলা জেলার দৌলতখান এলাকার মৃত বেলায়েত হোসেন হাওলাদারের ছেলে। তিনি চট্টগ্রাম বন্দর লাইটারেজ ঠিকাদার সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য ও মেসার্স বিজয় শিপিং অ্যান্ড ট্রেডিং এজেন্সির মালিক। বাহারুল দীর্ঘদিন ধরে কর্ণফুলী উপজেলার ইছানগর এলাকায় পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।

এর আগে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত ২টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় ফেরার জন্য সদরঘাটে সাম্পানে উঠতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে যান বাহারুল। খবর পেয়ে নদীতে তল্লাশি শুরু করে নৌ-পুলিশ। শুক্রবার সকাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিরাও তল্লাশি চালিয়ে ওই ব্যবসায়ীর হদিস পাননি।

সদরঘাট নৌ-থানার ওসি মো. একরাম উল্লাহ জাগো নিউজকে বলেন, শনিবার সকাল ৮টার দিকে মন্দিরঘাট এলাকায় নদীতে মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। তাদের কাছ থেকে খবর পেয়ে আমরা বাহারুল আলম বাহারের মরদেহ উদ্ধার করেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে আইনি প্রক্রিয়ায় মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ইকবাল হোসেন/কেএসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।